অপেক্ষা তোমার জন্য
- শামীম আহমাদ - নীল কাব্য ০২-০৫-২০২৪

খুব বর্ষণেও তোমার অপেক্ষায় ঠাঁই দাঁড়িয়ে থাকি,
আর বর্ষণের পর ভেজা বালিতে তোমার ছবি আঁকিবুঁকি।

খুব কড়া রোদেও তোমার অপেক্ষায় নিজেকে পুড়াই,
আর রোদের পর শক্ত মাটি দিয়ে তোমার জন্য পুতুল বানাই।

খুব কনকনে শীতেও তোমার অপেক্ষায় নিজেকে কাঁপাই,
আর শীতের পর যত্ন করে বস্ত্রবিহীন তোমাকে সাজাই।

খুব আঁধারেও তোমার অপেক্ষায় প্রহর গুনি,
আর আঁধারের পর তোমার সরু পায়ের শব্দ শুনি।

শত দুঃস্বপ্নের ভীড়েও তোমায় নিয়ে স্বপ্ন দেখি,
আহা! কিকরে বলো তোমাকে ছাড়া আমি বাঁচি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

tarun
১৮-১০-২০১৬ ২৩:৫৫ মিঃ

http://www.bangla-kobita.com/nurat/post20150321111252/

tarun
১৮-১০-২০১৬ ২৩:৫৩ মিঃ

এই কবিতার লেখক তরুন ইউসুফ। দয়া করে নিচের লিংক টি দেখুন পরিষ্কার হয়ে যাবে। শামীম আহমাদ একজন চোর। সে চুরি করে কবিতাটি নিজের নামে চালিয়েছে। কবিতাটি বাংলা কবিতা নামক ব্লগে ২১/০৩/২০১৫ তারিখে প্রকাশিত হয়।

tarun
১৮-১০-২০১৬ ২৩:৪৯ মিঃ

http://www.bangla-kobita.com/nurat/post20150321111252/